মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের মেঘলা ২ এপিবিএন  অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আাহমন খান এর সার্বিক দিক নির্দেশনায় এস.আই (নিঃ) মোঃ মহিউদ্দিন আহমেদ পিপিএম, সঙ্গীয় ফোর্সসহ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক করে। শনিবার (১১ মার্চ) রাত ৮ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান বাজার সাংঙ্গু ব্রিজ সংলগ্ন হোটেল সরওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে। আটক মো: সেলিম (৪৫), মোঃ শাকিল হাসান (২৬) ও আশরাফুল হাসান সজল (১৮)। আটকের সময়, মো: সেলিম ও মো: শাকিল হাসানের নিকট হতে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট। উদ্ধার করা হয় মাদক বিক্রির ৩৭০০ টাকাসহ মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন।

            এপিবিএন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আর্মড ফোর্স ব্যাটালিয়ন একটি টিম অভিযান পরিচালনা করে। জেলা শহরের সাংঙ্গু ব্রিজ সংলগ্ন হোটেল সরওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৭০০ টাকাসহ মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা বিক্রি করে আসছিল তারা।

            এপিবিএন আটক করার পর ৩ জনকে বান্দরবান সদর থানায় দিলে গ্রেফতার দেখানো হয়। বান্দরবান সদর থানায় আসামীদের বিরেুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

খবরটি 367 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen