মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় প্রদান অতিথি উপস্তিত ছিলেন চট্টগ্রাম বিভাগ সমন্বয়ক সাবেক এমপি এম,এ, গোফরান। শুক্রবার (২৬ মে) বিকাল ৪টায় সময়ে বান্দরবান জেলা পরিষদ রেষ্ট হাউজ কার্যালয়ে আয়োজন করা হয়েছে মতবিনিময় সভা। বান্দরবান জেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠন এ সভা আয়োজন করে। মতবিনিময় সভায় জেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ অংশগ্রহণ করে।

            এ সময় বক্তারা বলেন, জাতীয় সংসদে প্রধান বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি সারা বাংলাদেশ ব্যাপী সুসংগঠিত। বেগম রওশন এরশাদের এক ঝাক বিশ্বস্ত তরুণ ভ্যানগার্ডদের কে নিয়ে সারা দেশ ব্যাপী যে সাংগঠনিক সমন্বয়ক টিমের মাধ্যমে পার্টি পরিচালনা করছে। আগামী দিনে সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতীয় পার্টি এক নতুন মাত্রা যোগ করবে। এতে করে ত্যাগী নেতা কর্মী ও আসল এরশাদ প্রেমী ও তৃনমুল রাজনীতিবিদদের মধ্যে এক নতুন যুগের শুভ সুচনা সৃষ্টি করবে আমরা বিশ্বাস করি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সচেতনতা মূলক সাংগঠনিক কর্মসুচী ও শুরু করছে জাতীয় পার্টি। আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ঐক্যবদ্ধ জাতীয় পার্টির মাধ্যমে ৬৮ হাজার গ্রাম বাংলা মানুষের প্রত্যাশা পূরণে সচেষ্ট হবার দৃঢ় চিত্তে অনুধাবন করি। দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে আওয়ামী লীগ সাথে মহাজোট গঠন করে জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোদী দলের ভুমিকা পালন করছে। স্মার্ট বাংলাদেশ গঠন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখার লক্ষ্যে আওয়ামী লীগ সাথে মহাজোট শক্তিশালী করতে একসাথে কাজ করার আহ্বান।

            মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সন্মেলন প্রস্তুতি কমিটি কেন্দ্রীয় সদস্য ও বান্দরবান জাতীয় পার্টি জেলা কমিটির আহ্বায়ক আলহাজ্ব কাজী মো: নাসিরুল আলম। প্রধান আলোচক উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সন্মোলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য দয়াল কুমার বড়ুয়া। এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য নাফিজ মাহাবুব, জাতীয় পার্টির সন্মোলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য আজিজ চৌধুরী, জাতীয় পার্টির সন্মোলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও জাতীয় পার্টির কক্সবাজার জেলা কমিটির আহবায়ক সামশুল আলম, জাতীয় পার্টি  দক্ষিণ চট্টগ্রাম জেলা কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী চৌধুরী, জাতীয় পার্টি খাগড়াছড়ি জেলা কমিটর আহ্বায়ক নিরাপদ তালুকদার, জাতীয় পার্টি রাঙ্গামাটি জেলা কমিটির আহ্বায়ক উদয়ন বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা ও চন্দনাইশ বরকল মুক্তিযোদ্ধা কমান্ডার সোলেমান খান ও জাতীয় পার্টি চন্দনাইশ উপজেলা কমিটির আহবায়ক মহিউদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মো: সাইফুল ইসলাম।

খবরটি 340 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen