স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে বীর বাহাদুর উশৈসিং এমপি আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনায় আয়োজন করা হয়। বীর বাহাদুর উশৈসিং টানা ৭ম বারে জাতীয় সংসদ স্যদস্য হওয়ায় নাগরিক সংবর্ধনায় আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে স্থানীয় রাজার মাঠে বিশাল নাগরিক সংবর্ধণা জনসভা আয়োজন করা হয়েছে। এ জনসভায় উপস্থিত হয়ে সকলের উদ্দ্যেশে আন্তরিক শুভেচ্ছা জানান এমপি। এর আগে বীর বাহাদুর উশৈসিং এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। এর পর জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জনসাধারণের সাথে আন্তরিক শুভেচ্ছা জানান বীর বাহাদুর উশৈসিং এমপি। এ সময় এমপি সাথে জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী, পাহাড়ি ও বাংঙ্গালী জনসাধারণ তোরণে অবস্থান করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। জেলা শহরের প্রধান সড়কের দুপাশে হাজারো মানুষের আন্তরিক শুভেচ্ছা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় বীর বাহাদুর উশৈসিং এমপি সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ ও অন্যান্য নেতা কর্মীরা। জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আন্তরিক শুভেচ্ছা বিনিময় শেষে রাজার মাঠে বিশাল নাগরিক সংবর্ধণা জনসভায় যোগ দিয়েছেন এমপি।

নাগরিক সংবর্ধনায় জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা, সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য মো: শফিকুর রহমান, সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ক্যসাপ্রু, সাংগঠনিক সম্পাদক ওয়ার্ড কমিশনার অজিত কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: সামসুল ইসলাম, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা, বিভিন্ন উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনে বিপুল ভোটে টানা ৭ম বারের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বীর বাহাদুর উশৈসিং। বান্দরবান পার্বত্য জেলায় টানা ৭ম বারের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এমপিকে বিশাল নাগরিক সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছায় বরণে নির্মাণ করা হয় প্রায় ২০০ তোরণ। জেলার সীমানা সুয়ালক হলুদিয়া থেকে শহরের প্রধান সড়কে বর্ণাঢ্য ও বাহারী তোরণ সাজানো হয়েছে। জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানাতে তোরণ নির্মাণ করেছে। এমপিকে ফুলেল শুভেচ্ছা জানাতে তোরণ নির্মাণ করেছে বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, সমিতি ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। জেলায় ১১ টি পাহাড়ি জনগোষ্ঠীর মারমা, ম্রো, ত্রিপুরা, তঞ্চঙ্গ্যা, বম, চাক, খুমী, খেয়াং, চাকমা, লুসাই ও পাংখোয়া আন্তরিক ও ফুলেল শুভেচ্ছা জানাতে তোরণ নির্মাণ করেছে।

খবরটি 343 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen