স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার রামথার কারবারি পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় একজন নিহত ও দু’জন আহত হয়েছে। নিহত রামথার পাড়ার কারবারি পাড়া প্রধান থমচু বম (৭৪)। আহতদের ২ জনের নাম পরিচয় পাওয়া যায়নি। বুধবার (২২ মার্চ) সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস‍্যরা গিয়ে লাশ উদ্ধার করেছে।

            এ ঘটনার পর এলাকায় জনমনে দেখা দিয়েছে আতঙ্ক। রামথার পাড়াসহ আশেপাশের পাড়াগুলো থেকে লোকজন আতঙ্কে নিরাপদ জায়গায় সরে গেছে। বর্তমানে এ এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা টহল দিচ্ছে।

            বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম জানিয়েছেন, রোয়াংছড়ি সদর থেকে ১৫ কিলোমিটার দূরে দুর্গম রামথারপাড়া এলাকায় গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ পড়ে আছে খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা সেখানে যায়। পরে সেখান থেকে থমচু বম নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরো দু’জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

            এদিকে সশস্ত্র সংগঠন কুকিচিন ন‍্যাশনাল ফ্রন্ট কেএনএফ তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে দাবি করেছে সেনাবাহিনীর গুলিতে রামথার পাড়ায় একজন নিহত হয়েছে।

খবরটি 341 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen