মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। রবিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে বান্দরবান প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি কৌশিক দাশগুপ্ত, দৈনিক যুগান্তর ও এনটিভি জেলা প্রতিনিধি আলাউদ্দীন শাহরিয়ার, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মিলন চক্রবর্তী প্রমূখ।

            মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক নাদিম হত্যার বিচারকার্যটি সাগর-রুনির মতো দেখতে চাইনা। দ্রুত সময়ের মাঝে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ নির্মম ওই হত্যার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। অন্যথায় সারাদেশের সাংবাদিকদের নিয়ে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে এ হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

            গত বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে জামালপুরের বকশিগঞ্জ উপজেলার পাথাটিয়ায় ডাচ-বাংলা ব্যাংকের বুথের সামনে নৃশংস হামলায় আহত হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পরদিন বৃহস্পতিবার (১৫ জুন) বেলা পৌনে ৩ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। নাদিম অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোরডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

খবরটি 402 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen