মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ও ইউপিডিএফ গণতান্ত্রিক । বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে সদর ইউনিয়নের মেঘলা প্লাজা হোটেল প্রাঙ্গণে দ্বিতীয় সম্মেলন ও যৌথ কাউন্সিল আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠান আয়োজন করে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ও ইউপিডিএফ গণতান্ত্রিক।

            পার্বত্য চট্টগ্রাম বান্দরবান জেলা শাখার ইউপিডিএফ গণতান্ত্রিক জেলার সভাপতি মংপু মারমা বলেন, পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ও ইউপিডিএফ গণতান্ত্রিক। তিনি আরো বলেন, রক্ত ও সংঘাতের মধ্য দিয়ে নয় পারস্পরিক সহমর্মিতার মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের শান্তি ফিরিয়ে আনতে দেশ ও মানুষের জন্য কাজ করবে ইউ পিডিএফ গণতান্ত্রিক। এ জন্য সকলকে একযোগে তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

            এ সম্মেলনে সভাপতিত্ব করেন ইউ পিডিএফ গণতান্ত্রিক দলের পাহাড়ি ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি বর্ষা তংচংগ্যা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি তংচংগ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপন চাকমা, বান্দরবান জেলা শাখা ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি মংপু মারমা, পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক কলিন চাকমা, বান্দরবান জেলা ইউপিডিএফ গণতান্ত্রিকের সাধারণ সম্পাদক উবামং মারমাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গবৃন্দ।

খবরটি 486 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen