মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলার বগালেক এলাকায় যাত্রীবাহী ট্রাকে অপর ট্রাকের ধাক্কায় ৫ নারীসহ ৬ জন নিহত হয়। এ সময় আহত হয় আরও ১৪ জন। সোমবার (২০ মার্চ) দুপুর দেড়টার দিকে বগালেক ঢালু রাস্তায় এ দুর্ঘটনা ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে সেনাবাহিনী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রুমা হাসপাতালে পাঠায়। আহত ১৪ জনের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহত ১০ জনকে ভালো চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়। আহতদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক।

            প্রত্যক্ষদর্শীরা জানায়, বগালেক সীমান্ত সড়কে মালামাল বহনকারী একটি খালি টিএক্স ট্রাক রুমা সদরে আসছিল। এ সময় রুমার থাইক্ষ্যং পাড়া থেকে ২০ জন  নারী পুরুষ ট্রাকে যোগে আসার পথে বগালেক পাহাড় থেকে নামার সময় পাশাপাশি দুটি ট্রাক খালি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ট্রাকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটনা ঘটে। দুর্ঘটনা স্থলে ৪ বম নারীর মৃত্যু হয়। আহত হয় আরও ১৬ জন। যাত্রীরা সকলে রেমাক্রী প্রাংসা ইউনিয়নের থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা বম সম্প্রদায়। তরা সকলে রুমা সদরে ভিজিডি চাল নিতে আসছিল।

            রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তিনি আশঙ্কা করছেন মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে।

খবরটি 331 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen