রেমবো ত্রিপুরা, থানচি প্রতিনিধি: বান্দরবানের থানচিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করে বিজিবি। ৬৯ পদাতিক ব্রিগেড সদর দপ্তর তত্ত্বাবধানে, ৩৮ বিজিবি বলিপাড়া জোন ব্যবস্থাপনায় অনুষ্ঠান আয়োজন করা হয়। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বলিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেছে বিজিবি। এসময় প্রধান অতিথি উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন বলিপাড়া জোন (৩৮ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তৈমুর হাসান খাঁন পিএসসি, এসি।

            প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের প্রতি আমার পক্ষ থেকে সব সময় সহযোগিতা থাকবে। আগামীতে খাতা, কলম ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ করা হবে। শিক্ষার্থীদের মাঝে এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় শিক্ষক, শিক্ষার্থী, পিটিএ সভাপতি ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

            স্কুল ব্যাগে লেখা হয় আমার দেশ আমার প্রাণ বান্দরবান রিজিয়ন, শিক্ষার আলোয় আলোকিত হোক সম্প্রীতি বান্দরবান। এ লেখা সম্বলিত স্কুল ব্যাগ থাইক্ষ্যং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বলিবাজার তালিমুল কোরআন মাদ্রাসা এ ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৭২ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেয়া হয়।

খবরটি 359 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen