মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ২০০ জন অনাথ ছাত্র-ছাত্রী ও বৌদ্ধ ভিক্ষুর মাঝে খাবার বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে জেলা সদর উজানী পাড়া রাজগুরু বৌদ্ধ বিহার প্রাঙ্গনে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে রাজগুরু বৌদ্ধ বিহারের অনাথ ছাত্র ছাত্রী ও বৌদ্ধ ভিক্ষুদের মাঝে রান্না করা এ খাবার বিতরণ করা হয়েছে। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি এনডিসি এএফডব্লিউসি পিএসসি পিএইচডি।

            অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বান্দরবান হলো সম্প্রীতির জেলা। তাই পার্বত্য বান্দরবানে সকলে জাতি ধর্ম বর্ণ ভুলে মিলে মিশে ভ্রাতৃত্বের বন্ধন তৈরি করব। আর তাতে প্রকাশ পাবে বান্দরবানের সম্প্রীতি। এর আগেও বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবান জেলা রিজিয়ন সকল মানুষের পাশে ছিল ভবিষ্যতে থাকবে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সকলের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

            এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার মেজর মো: শায়েখ-উজ-জামান (জিএসও-২ ইন্ট:) অন্যান্যের মধ্যে আরও অতিথি উপস্থিত ছিলেন রাজগুরু বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ ড: সুবন্নলংকারা মাহাথেরো, বিহার পরিচালনা কমিটির সভাপতি চহ্লাপ্রু জিমিসহ আরো অনেকে।

খবরটি 422 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen