রেমবো ত্রিপুরা, থানচি প্রতিনিধি: বান্দরবানের থানচিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ম বারের মতো জয়লাভে প্রতিদ্বন্দ্বীর চেয়ে বেশি ভোট পেয়েছেন বীর বাহাদুর উশৈসিং। রবিবার (০৭ জানুয়ারি) জাতীয় সংসদ নির্বাচনে থানচি উপজেলার মোট ১৪ টি ভোট কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়েছে। এ নির্বাচনে ফলাফলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নৌকা প্রতীক পেয়েছে ১০ হাজার ৫ শত ৩৭ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এটিএন শহিদুল ইসলাম লাঙ্গল প্রতীক পেয়েছে ৬ শত ৭৬ ভোট। বাতিল হয়েছে ১ শত ৭৭ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১৭,৬৬৬ ভোট। পুরুষ ভোটার ৯,২৪৫ জন ও নারী ভোটার ৮,৩২১ জন। মোট ভোট কাস্টিং হয়েছে ৬০.৬ শতাংশ।

            এর আগে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষ হয়। সকাল ৮ টা থেকে শীতের তীব্রতা উপেক্ষা করে ভোট দিতে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়। বিকাল ৪ টা পর ১৪ টি কেন্দ্রের ভোট গণনা শেষে করা হয়।

            সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মামুন বলেন, ১৪ টি কেন্দ্রের কোথায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া সুস্থভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে এ উপজেলায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। উৎসবমুখর পরিবেশে এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, থানচি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিন, ৩৮ বিজিবি ব্যাটালিয়নের এডি মোঃ আদনান ও বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

খবরটি 347 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen