মো: তুহিন হোসেন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে পূরবী বার্মিজ মার্কেট বাণিজ্য ভবনের উদ্বোধন। শনিবার (২৯ এপ্রিল) রাতে বাজার এলাকায় পূরবী বার্মিজ মার্কেট বাণিজ্য ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। এ বাণিজ্য ভবনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

            উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পূরবী বার্মিজ মার্কেট বাণিজ্য ভবনের মালিক ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ ও ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী বিপ্লব কান্তি দাশ। এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভা কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

            বান্দরবানে সময়ের সাথে উন্নয়নের গতিধারা লক্ষ্য করার মত গড়ে উঠছে অনেক বেসরকারী বানিজ্য প্রতিষ্ঠান। অনেক বানিজ্য প্রতিষ্ঠানের মধ্যে একটি সুনাম খ্যাত পূরবী বার্মিজ মার্কেট। জেলার প্রধান ধনাধ্য ব্যক্তি, বিশিষ্ট ব্যবসায়ী ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ পূরবী বার্মিজ মার্কেট বাণিজ্য ভবনের মালিক। প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে ৬ তলা পূরবী বার্মিজ মার্কেট বাণিজ্য ভবনটি নির্মাণ করা হয়। বাণিজ্য ভবনে নিচ তলায় রয়েছে গাড়ি পার্কিং সুবিধা, প্রথম ও দ্বিতীয় তলায় বাণিজ্যিক প্রতিষ্ঠান, অন্যান্য তলায় অফিস ও পরিবার থাকার ফ্ল্যাট ব্যবস্থা। এ বাণিজ্য ভবনে ফ্ল্যাট মালিকানা হওয়ার সুযোগ রয়েছে। চলছে ফ্ল্যাট ক্রয়, বিক্রয় ও বুকিং ব্যবস্থার সুবর্ণ সুযোগ।

খবরটি 425 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen