মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের শান্তি শৃঙ্খলা রক্ষায় দেশ মাটি ও মানুষের জন্য সর্বদা কাজ করে যাবে বাংলাদেশ সেনাবাহিনী এ কথা বলেছেন নব নিযুক্ত ৬৯ পদাতিক বিগ্রেড বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। রবিবার (২৮ মে) সকালে বান্দরবান সেনা রিজিয়ন আয়োজনে অফিসার্স মেস হল রুম প্রাঙ্গনে জেলায় কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

            মত বিনিময় সভায় বিগ্রেডিয়ার জেনারেল বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশের জন্য কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে শান্তি শৃঙ্খলা রক্ষায় দেশ মাটি ও মানুষের জন্য বান্দরবানে সেনাবাহিনী কাজ করে যাবে। কিন্তু সাম্প্রতিক সময়ে বান্দরবানে কিছু সন্ত্রাসী বাহিনী সম্প্রীতির বান্দরবানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে। যা দেশ ও মানুষের জন্য কল্যাণকর নয়। দেশের সার্বভৌমত্ব ও শান্তি শৃঙ্খলা রক্ষায় কোন সার দেবেনা সেনাবাহিনী। তিনি আরও বলেন, বম জনগোষ্ঠীর সাথে সেনাবাহিনীর খুব ভাল সম্পর্ক ছিল। তাদের কিছু সংখ্যক বিপদগামী লোক কেএনএফ গঠন করে সন্ত্রাসী কাজ করে শান্তি শৃঙ্খলা নষ্ট করছে। সেনাবাহিনী এলাকায় শান্তি শৃঙ্খলা উন্নয়নে কাজ করতে গেলে কেএনএফ সাথে সংঘাট সুস্টি হয়েছে। তাদের কোন সমস্যা থাকলে আলোচনা করে সমস্যা সমাধেনের প্রয়োজন। আমরা শান্তি ও সম্প্রীতি বিম্বাস করি। এ জন্য বান্দরবানে শান্তি শৃঙ্খলা ও সম্প্রীতি রক্ষায় সকলে মিলে মিশে দেশের মঙ্গলের জন্য কাজ করার আহ্বান জানান।

            মত বিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন নবাগত ৬৯ পদাতিক বিগ্রেড বান্দরবানের বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, মেজর মো: শায়েক উজ জামান, ৫ ইবি বান্দরবান সদর জোন কমান্ডার মেজর মাহমুদুল হাসান।

খবরটি 372 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen