স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে শিক্ষা, স্বাস্থ্য ও থেরাপী সেবায় প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তিকরণ সভা আয়োজন করা হয়। বুধবার (৯ নভেম্বর) সকাল ১১ টায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে আয়োজন করা হয়েছে অন্তর্ভুক্তিকরণ সভা। এ সভায় প্রদান অতিথি উপস্থিত ছিলেন ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার আলবাটরত্ন সিএসসি। স্থানীয় উন্নয়ন সংস্থা প্রতিবন্ধী কল্যাণ সংস্থা প্রকস এ সভা আয়োজনে সহায়তা করে।

            বান্দরবানে স্থানীয় উন্নয়ন সংস্থা প্রকস প্রতিবন্ধী ব্যক্তিদের শিক্ষা, স্বাস্থ্য ও থেরাপী সেবায় দির্ঘদিন ধরে কাজ করছে। বান্দরবানে পরিচালিত পিআরপিডিসিআই প্রকল্পের আওতায় প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে প্রকস। এ কাজে সহায়তা করছে দাতা সংস্থা অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন ও কমনওয়েলথ ফাউন্ডেশন।

            অন্তর্ভুক্তিকরণ সভায় সভাপতিত্ব করেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট ডা: মোহাম্মদ ইয়াসির আরাফাত। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন দি ল্যাপ্রসী মিশন ইন্টারন্যাশনাল জেলা সমন্বয়কারী পিএল বম, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও কুষ্ট নিয়ন্ত্রণ সহকারী নিনি প্রু মারমা। সভা সঞ্চালনা করেন প্রকস নির্বাহী পরিচালক জর্জ ত্রিপুরা।

খবরটি 196 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen