স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে যুবলীগ কর্মী হত্যার প্রতিবাদে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। সদরে জামছড়ি যুবলীগ ইউনিট কমিটির সাংগঠনিক সম্পাদক মংচউ মার্মার হত‍্যাকারীদের দ্রুত গ্রেফতার করে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। বুধবার (২ সেপ্টেম্বর) ১২ টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। এর আগে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

আওয়ামী লীগের নেতারা সমাবেশ ঘটনার জন্য জনসংহতি সমিতি কে দায়ী করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। প্রশাসন কোন পদক্ষেপ না নিলে কঠোর কর্মসূচি দেয়ার হুশিয়ারি উচ্চারণ করা হয় সমাবেশে।

জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ইসলাম বেবি, যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, ছাত্রলীগ নেতা কাউসার সোহাগ, কৃষকলীগ সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

খবরটি 804 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen