স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে রুমা উপজেলায় পাবর্ত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেএসএস চাদাঁ কালেক্টর জড়িত সন্দেহে সুদীপ্ত তঞ্চঙ্গ্যা (৪৫) উরফে কমল আটক। শনিবার (৮জানুয়ারী) অনুমানিক রাত দশটার দিকে রুমা বাজার আর্মি ক্যাম্প কতৃর্ক রুমা বাজার এলাকা হতে আটক করা হয়েছে। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য রুমা জোন ২৮ বীর সদরে প্রেরণ করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে রুমা জোন হতে রুমা থানায় হস্তান্তর করা হয়।

            জানা যায়, আটক ব্যক্তি রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার মগবাগান ইউনিয়নের মানিকছড়ি এলাকার মৃত. সুচারাম তঞ্চঙ্গ্যার ছেলে সুদীপ্ত তঞ্চঙ্গ্যা।

            স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সার্জেন্ট মোহাম্মদ জাকির রুমা বাজার আর্মি ক্যাম্প ২৮বীর নেতৃত্বে রুমা বাজার হতে জেএসএস কর্মী চাদাঁ কালেক্টর সন্দেহে সুদীপ্ত তঞ্চঙ্গ্যাকে আটক করা হয়। এছাড়া সে বিভিন্ন সময়ে বিভিন্ন গোয়েন্দা পরিচয়ে চাদাঁ কালেকশন করে থাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

            রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কাশেম জানান, আটককৃত সুদীপ্ত তঞ্চঙ্গ্যর বিরুদ্ধে রুমা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে রয়েল পাড়ার ডলিমোহন তঞ্চঙ্গ্যার ছেলে প্রফুল্ল তঞ্চঙ্গ্যাকে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাত করার অভিযোগ করে রুমা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

খবরটি 407 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen