জাতীয় ডেস্ক: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম এ সরকারের অধীনে জীবনেও সুষ্ঠু নির্বাচন হবে না এ মন্তব্য করেছেন। তিনি বলেন, এ সরকারের অধীনে সুষ্ঠু ভোট আশা করা যায় না। আশ্চর্যের বিষয় হিরো আলমকে দেখে তারা ভয় পায়। আমার ভয়ে ভোটের ফলাফল পাল্টে দিয়েছে। আমার সঙ্গে সাধারণ জনগণ আছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে বগুড়া সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের হিরো আলম এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমি বিজয়ী, আমাকে হারিয়ে দেওয়া হয়েছে। ভোটাররা এটা মেনে নিতে পারছেন না। ইভিএম নিয়ে প্রশ্ন তুলে হিরো আলম বলেন, মারবে এক জায়গায়, যাবে অন্য জায়গায়। ইভিএম সঠিক নয়। তিনি বলেন, বগুড়া-৬ আসনে ভোট সঠিক হয়নি। সঠিক ভোট হলে আওয়ামী লীগ জীবনে বগুড়ার এ আসনে জিততে পারবে না। সদর আসনে অনেক কেন্দ্রে আওয়ামী লীগ স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে ঢুকতে দেয়নি।

            আলোচিত হিরো আলম বলেন, আমাকে আওয়ামী লীগ, জাসদ, প্রশাসন সবাই হারিয়েছে। কারণ ফলাফল ঘোষণার আগে নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতা বলেন মশাল জিতেছে, শুধু ঘোষণার অপেক্ষা। আর জাসদের তানসেন ফলাফল ঘোষণার আগে ফুলের মালা পরে নিজেকে বিজয়ী ঘোষণা করেছেন।

            গত বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় বগুড়া শহরতলির এরুলিয়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি ভোটের ফলাফল প্রত্যাখ্যান করে বলেন, ভোট চুরি হয়নি, ফলাফল ছিনতাই হয়েছে। ন্যায়বিচার পেতে উচ্চ আদালতে যাব। এক শতাংশ ভোটের আইন নিয়ে উচ্চ আদালতে যাবেন জানিয়ে হিরো আলম বলেন, আমি যে ভোট পেয়েছি তা আমার দেওয়া এক শতাংশ ভোটের চেয়ে বেশি। তাহলে এ বিধানের অর্থ কি দাঁড়ালো। এটি বাতিল করা জরুরি।

            বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী কাহালু ও নন্দীগ্রাম উপজেলার মোট ১১২ টি কেন্দ্রে ভোট পড়েছে ৭৮ হাজার ৫২৪ টি। জাসদ স্বতন্ত্র প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন মশাল প্রতীক ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট।

খবরটি 332 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen