স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে প্যারিস প্যারাডাইস ভবনের অচল লিফট থেকে এক কিশোরীর মৃতদেহ ও একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্যারিস প্যারাডাইস ভবনের লিফট যান্ত্রিক ক্রুটিতে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত কিশোরি সাবিকুন্নাহার (১৩)। আহত প্যারিস প্যারাডাইস ভবনের দাড়োয়ান মো: নুরল ইসলাম (৪৯)। সে ভবনের থাকা সোহেলের বসায় গৃহকর্মী কাজ করে সাবিকুন্নাহার। সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ ছেলে সোহেল। এ ভবনের একটি অংশ ব্যবহার করে বান্দরবান বিশ্ববিদ্যালয়।

            স্থানীয় সূত্র জানায়, প্যারিস প্যারাডাইস ভবনের দাড়োয়ান ম: নুরল ইসলাম এক ব্যক্তিকে ফোনে লিফট অচল হয়ে তারা লিফটে আটকে পড়েছে। লিফটে এক কিশোরীর মৃতদেহ রয়েছে। সে নিজে আহত। তাদের উদ্ধার করার জন্য বলেছে। পরে বিষয়টি ফায়ার সার্ভিসে জানালে ঘটনাস্থল থেকে বিকেলে আটকে পড়া দাড়োয়ান মো: নুরুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল ৫টায় ভবনের দেয়াল কেটে অচল লিফট থেকে সাবিকুন্নাহারকে মৃত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস সদস্যরা।

            ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশান অফিসার মো: নাজমুল আলম বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দীর্ঘ ৩ঘন্টা কাজ করে এক কিশোরীর মৃতদেহ ও মো: নুরুল ইসলামকে আহত বস্থায় উদ্ধার করা হয়।

খবরটি 169 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen