পুষ্পেন চৌধুরী, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: আমি হলাম, আওয়ামী লীগ ও নৌকার প্রার্থী। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছে। আমি হলাম শেখ হাসিনার প্রার্থী। কিন্তু স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের একটি পোষ্টার দেখলাম তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া প্রার্থী। আমি প্রধানমন্ত্রীকে পোষ্টারে এবং ব্যানারে রেখে প্রায় ৪ হাজার পোষ্টার ছাপিয়েছি। আমার নির্বাচনী ইশতেহার হলো শেখ হাসিনার। স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের ইশতেহার তাঁর নিজের। আপনারা কি বিপ্লব বিপ্লব প্রার্থীকে ভোট দেবেন নাকি শেখ হাসিনরা প্রার্থীকে ভোট দেবেন? আমি উপস্থিত সকলকে এ ব্যাপারে প্রশ্ন রেখে গেলাম। বৃহষ্পতিবার (৪ জনিুয়ারী) রাতে সাতকনিয়া সদর ইউনিয়নের এক পথ সভায় এ অভিযোগ করেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে নৌকার প্রার্থী সাংসদ ড. আবু রেজা নিজাম উদ্দিন নদভী। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। তবে স্বতন্ত্র প্রার্থী অনুসারীরা এটাকে ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক মনে করছেন।

            এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদুয়ানুল হক সুজন জানান, ইতোমধ্যে মিথ্যাচারের বিরুদ্ধে চট্টগ্রাম জেলা রিটার্নিং অফিসারে নিকট অভিযোগ প্রেরণ করেছি। যে পোষ্টার উনি দেখিয়েছে এটা নৌকার প্রার্থী নদভী নিজেই ছাপিয়েছেন। যাতে কেন্দ্রীয় নেতা ব্যারিষ্টার বিপ্লব বিপ্লব সন্মান ক্ষুন্ন হয়।

            এমএ মোতালেবের প্রধান নির্বাচন সমন্বয়ক আওয়ামী লীগ নেতা ডা. আ ন ম মিনহাজ উদ্দিন বলেন, এটি সম্পূর্ণ ভূয়া একটি পোষ্টার। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ ইতোমধ্যে নিয়েছি।

            নদভীর প্রধান নির্বাচন সমন্বয়ক রিজিয়া রেজা চৌধুরী বলেন, এ ধরণের পোষ্টার সাতকানিয়া লোহাগাড়ায় স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের অনুসারীরা বিভিন্ন জায়গায় বিলি করেছেন। পাশাপাশি আওয়ামী লীগের কিছু নেতাও বলেছেন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বিপ্লব নির্দেশে আমরা এমএ মোতালেবের পক্ষে কাজ করছি।

খবরটি 422 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen