স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীক প্রচারনার বণার্ঢ্য র‌্যালী ও নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে ঐতিহ্যবাহী রাজার মাঠে নির্বাচনী শেষ প্রচারনায় নির্বাচনী জনসভা আয়োজন করা হয়েছে। এর আগে করা হয় আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীক শেষ প্রচারনার বণার্ঢ্য র‌্যালী। এ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে সপ্তম বারের মত বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষে নৌকা প্রতীক প্রচারনায় নির্বাচনী জনসভা ও পাড়া মহল্লাই জনসংযোগে ব্যস্ত আওয়ামী লীগের নেতা কর্মীরা।

            দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে অংশগ্রহন করছেন বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং। এ নির্বাচনে সপ্তম বারের মত নৌকার বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষে প্রচারনা ও জনসংযোগ করছেন আওয়ামী লীগ প্রার্থী ৬ ষ্ঠ বার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং। তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

            নির্বাচনী প্রচারনা জনসভায় আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা একান্ত প্রয়োজন। আওয়ামী লীগ সরকারের অধীনে বাংলাদেশ উন্নয়নশীল দেশের গৌরব অর্জন করেছে।

            জনসভায় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক‍্যশৈহ্লা মারমা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সহ- সভাপতি আলহাজ্ব শফিকুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

খবরটি 361 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen