মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান জেলার শুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া বাজার থেকে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে ২ এপিবিএন। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে জেলার শুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া বাজার থেকে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক ৩ মাদক ব্যবসায়ী মো: লিটন(৩০), মো: রানা (২১), মংসাই মারমা (৩৫)।

            জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে ২ এপিবিএন। আসামীদের কাজ থেকে একটি মিনি পিকআপসহ ৫৭২ (পাচঁশত বাহাত্তর) লিটার দেশীয় তৈরি চোলাই মদ যার মূল্য অনুমান ২,২৯,০৪৮/- (দুই লক্ষ উনত্রিশ হাজার আটচল্লিশ) টাকা উদ্ধার করা হয়। ২ এপিবিএন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) জনাব আলী আহমদ খানের সার্বিক দিক নির্দেশনায়, ২ এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টর্স, মেঘলা, বান্দরবানের অপারেশন টিমের এসআই (নিরস্ত্র) মোহাম্মদ আব্দুল কাইয়ুম, এএসআই (নিঃ) নূর ইসলাম, এএসআই (নিঃ) মোঃ নবীন মিয়া, এএসআই (সঃ) মোঃ রবিউল করিম সিকদার ও সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বান্দরবান জেলার সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে তাদের আটক করা হয়।

            বান্দরবান সদর থানার সূত্র জানায়, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায়, ধারা- ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিল ২৪ (গ)৩৮/৪০ ধারায় মামলা রুজু করা হয়।

খবরটি 563 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen