মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে পার্বত্য নাগরিক পরিষদের সাংবাদিক সম্মেলন করা হয়। এ সাংবাদ সম্মেলনে পার্বত্য চট্টগ্রামের চলমান সমস্যা নিরসনে সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানায় পার্বত্য নাগরিক পরিষদ। শনিবার (১৫ জুলাই) দুপুরে মুসাফির পার্ক প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

            সাংবাদ সম্মেলনে অতিথিরা বলেন পাহাড়ে নব সৃষ্ট সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী কেএনএফ স্বাধীন বাংলাদেশের মাটিকে আলাদা করার চেষ্টা করছে। তার বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি পার্বত্য নাগরিক পরিষদ দেশ মাটি ও মানুষের জন্য পার্বত্য অঞ্চলে কাজ করে যাচ্ছে। সকল নিরিহ মানুষের শান্তির জন্য ভবিষ্যতে কাজ করে যাবে। অতিথিরা পরিশেষে এ সকল সমস্যা নিরসনে সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানান।

            সাংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান। এ সময় আরো অতিথি উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহাসচীব মো: আলমগীর কবির, কেন্দ্রীয় সহ সভাপতি মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মো: সোলাইমান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খবরটি 463 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen