মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন। সোমবার (১ মে) সকালে দিবসটি উপলক্ষে রাজার মাঠ থেকে শ্রমিক লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়েছে। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চ প্রাঙ্গনে শেষ হয়। এর পর আয়োজন করা হয় আলোচনা সভা। এ অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

            আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানীর। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্যশৈ হ্লা মারমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী। এ সময় অন্যান্যের মধ্যে আরও অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষ্মীপদ দাস, বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক ও বান্দরবান চেম্বার অব কমার্সের পরিচালক অমল কান্তি দাস। বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত প্যানেল মেয়র সৌরভ দাস শেখরসহ  গন্যমান্য ব্যক্তিবর্গ।

            অনুষ্ঠানে অতিথিরা বলেন, শ্রমিকরা হল একটি দেশের চাবিকাঠি। যাদের ঘাম ঝরানো পরিশ্রমের ফলে প্রতিটা দেশের উন্নয়ন সম্ভব। তাই প্রতিটা শ্রমজীবী মানুষকে অন্তর থেকে ভালবেসে তাদেরকে শ্রদ্ধা করা উচিত।

খবরটি 374 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen