মো: তুহিন হোসেন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে সদর উপজেলায় সুয়ালক ইউনিয়নের ভাগ্যকুল কদুখোলা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়। মঙ্গলবার (৭ জানুয়ারী) ভাগ্যকুল কদুখোলা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান করা হয়েছে। এ অনুষ্ঠান আয়োজন করে ভাগ্যকুল কদুখোলা উচ্চ বিদ্যালয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এ সময় জেলা প্রশাসক সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে ৩ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা মান বৃদ্ধি ও ক্রীড়া সামগ্রীর জন্য একটি ক্রীড়া উন্নয়ন প্রকল্প ঘোষনা করেন। এলাকার শিক্ষার সুযোগ বৃদ্ধিতে ভাগ্যকুল কদুখোলা উচ্চ বিদ্যালয়ের পাঠদান অনুমতি ও এমপিও করতে সহযোগিতার প্রতিশ্রুতি প্রদান করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

            এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাগ্যকুল কদুখোলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল কুদ্দুছ। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূইয়া, বান্দরবান প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু ও প্রধান শিক্ষক মো: আব্দুর রহমান।

            অনুষ্ঠানের শেষে রচনা প্রতিযোগিতা বান্দরবান আগামী প্রত্যয়ে স্মার্ট বাংলাদেশ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অতিথিবৃন্দ ফুটবল, ছাত্র ছাত্রীদের ১০০ মিটার, ২০০ মিটার দৌড়, লং জাম্প, প্রবন্ধ ও কবিতা প্রতিযোগিতা এ ২৭ টি ইভেন্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

খবরটি 344 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen