নুর হোসেন, বান্দরবান: ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবানের জেলা কমিটি’র সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭নভেম্বর) সকাল ১১টায় স্থানীয় একটি রেস্টুরেন্টের কনফারেন্স রুমে বান্দরবান জেলা কমিটির সভার আয়োজন করা হয়েছে।

            জেলা কমিটির সভায় বক্তারা বলেন, আমরা মানুষের কল্যাণে কাজ করে মানুষের ন্যায্য অধিকার আদায়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে তাদের সহযোগিতায় ও তাদের অধিকার আদায়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ। বর্তমান এই মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবানে আরো বেশী সামাজিক ভাবে কাজ করে অধিকার হারা মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আগামীতে ডিজিটাল মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবান জেলা কমিটি আরো ব্যাপক হারে সামাজিক ও সেবামূলক এবং অধিকার আদায়ে কাজ করে যাবে এই প্রত্যাশা করেন বক্তারা।

            এ সভায় সভাপতিত্ব করেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবানের জেলা কমিটি’র সংগ্রামী সভাপতি আলহাজ্ব কাজী মোঃ নাসিরুল আলম। আরো উপস্থিত ছিলেন জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এস.এম লোকমান হাকিম, সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী,সহ-সভাপতি  প্রধান শিক্ষক মোঃ সাহাব উদ্দীন, প্রধান শিক্ষক সোহেল আজাদ, জেলা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল কর্মকার, যুগ্ম-সাধরণ সম্পাদক সোলাইমান মাস্টার, জেলা কমিটির আইন বিষয় সম্পাদক এ্যাডভোকেট কাজী সালাউদ্দীন প্রিন্স, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ মাস্টার, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কবির আহম্মদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কবির হোসেন হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ তৈয়ব হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক তুহিন হোসাইন, সহ-প্রচার মো: সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী মুন্নি আলম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রিজিয়া বেগম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ হানিফ মিয়া, সহ-অর্থ বিষয়ক সম্পাদক রাইটার মো:রমজান আলী, ত্রাণ বিষয়ক সম্পাদক সমাজকর্মী মো:গোলাম কবির চৌধুরী, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক, দপ্তর সম্পাদক মোঃ জিয়াউল হক, ছাত্র বিষয়ক সহ-সম্পাদক কাজী তানবেরী রোকেয়া নওরিন, সহ-সম্পাদক ইশতিয়াক আহমেদ, শিশু বিষয় সম্পাদক কাজী ইকরামুল কাদের নওফেল প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবানের জেলা কমিটি’র সাধারণ সম্পাদক, লেখক ও সাংবাদিক মুহাম্মাদ আলী।

খবরটি 368 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen