স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে ক্যান্সার, কিডনী ,লিভার সিরোসিস ও থ্যালাসিয়ায় আক্রান্ত ব্যক্তি, গরীব মেধাবী শিক্ষার্থী ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে এককালীন অনুদানের চেক বিতরন। রবিবার (২১ মে) সকালে বান্দরবান অরুন সারকি টাউন হল প্রাঙ্গনে পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ চেক বিতরন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

            এ চেক বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা। এ সময় বিশেষ অতিথি হিসাবে ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ তারেকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি, জেলা পরিষদের সদস্য ও সমাজসেবা অধিদপ্তরের আহ্বায়ক তিং তিং ম্যা মারমা, বান্দরবান পৌর সভার মেয়র সৌরভ দাশ শেখর, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিল্টন মুহুরী।

            অনুষ্ঠানে অতিথিরা বলেন, পার্বত্য বান্দরবানে সকল গরীব দুঃস্থ মানুষের পাশে সমাজ সেবা অধিদপ্তর সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যা অতান্ত প্রশংসনীয় উদ্যোগ। তাই ভবিষ্যতে পার্বত্য এলাকায় মানুষের কল্যাণে সমাজ অধিদপ্তরকে বিভিন্ন সাস্থ্য সেবা বিষয়ে শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রচার প্রচারণা চালানো আহ্বান জানান। পরিশেষে বিভিন্ন পর্যায়ের মানুষের মাঝে অনুদানের চেক বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

খবরটি 371 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen