মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে জেলা পরিষদের চাকরি নিয়োগ ক্ষেত্রে বৈষম্যহীন নিয়োগের দাবিতে সাংবাদিক সম্মেলন করে পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। রবিবার (৮ অক্টোবর) সকালে জেলা সদরে পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন আয়োজন করা হয়েছে।

            সংবাদ সম্মেলনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদে ন্যস্ত বিভাগ সমূহে ৩য় ও ৪র্থ শ্রেনীর সরকারি কর্মচারী নিয়োগে সকল সম্প্রদায়ের জনসংখ্যা অনুপাতে বৈষম্যহীন নিয়োগ প্রদানের দাবিতে সাংবাদিক সম্মেলন করতে হয়। বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদ কর্তৃক স্বজনপ্রীতি, দূর্নীতি, প্রতিহংসা, সাম্প্রদায়িক ও বৈষম্যমূলক নিয়োগ বাণিজ্য বন্ধ করতে হবে। এ নিয়োগের ক্ষেত্রে পাহাড়ি ও বাঙ্গালীদের মধ্যে জনসংখ্যা ভিত্তিক সমবণ্টন করে সরকারী কর্মচারী নিয়োগের জোর দাবী জানায়। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বর্ণিত দাবি দাবি না মানা হলে পরবর্তীতে আরো কঠোর থেকে কঠোর আন্দোলন করা হবে।

            এ সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোহাম্মদ মজিবর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা নাগরিক পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, জেলা নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন, জেলা নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক শাহজালাল।

খবরটি 468 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen