স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে প্রায় ১৭ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে কুহালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

            কুহালং ইউপি চেয়ারম্যান মংপু মারমা জানায়, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৮ কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে ৫ টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজের উদ্বোধন, পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে ৪ টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩ টি কাজের উদ্বোধন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে ৭ কোটি ৬১ লক্ষ টাকা ব্যয়ে ১ টি কাজের উদ্বোধন করা হয়।

            এ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মো:শাহ আলম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অরুপ রতন সিংহ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মো: জিয়াউল ইসলাম মজুমদার, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো: জিয়াউর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী লেলিন চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত ও কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা। এ সময় আরও স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

খবরটি 407 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen