মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: পার্বত্যঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর উদ্যোগ ভবিষ্যতে অব্যাহত থাকবে বলেছেন ৬৯ পদাতিক রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রোয়াংছড়ি ষ্টেশনের সংলগ্ন বান্দরবান বৌদ্ধ অনাথালয়ের ক্ষুদ্র-নৃগোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথি থেকে তিনি এসব মন্তব্যে করেন।

            রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সবাইকে মনে রাখতে হবে সবার ওপরে দেশ। আমাদের সবাইকে দেশের কল্যাণের জন্য কাজ করতে হবে। এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি অবকাঠামোর উন্নয়নমূলক লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতে এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। এ সময় বৌদ্ধ অনাথালয়ে ২ শত ৫০ জন ক্ষুদ্র-নৃগোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ ও নগদ অর্থ ৫০ হাজার টাকা তুলে দেন রিজিয়ন কমান্ডার। এর আগে প্রধান অতিথি সামনে নৃত্য, কেরাটে পরিবেশন করে ক্ষুদে শিক্ষার্থীরা।

            এ সময় উপস্থিত ছিলেন কমান্ডার এএসই লে: কর্ণেল মকিম উদ্দিন, মেজর শায়েখ উজ জামান (জিএসও-২), বৌদ্ধ অনালয়ের ভদন্ত তিক্ষিংদ্রিয়া মহাথেরোসহ আরো অনেকে।

খবরটি 410 বার পঠিত হয়েছে


চেয়ারম্যানের সংবাদ সম্মেলনের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে যোগেশ ত্রিপুরা সংবাদ সম্মেলন
বান্দরবানে সেনা কর্মকর্তা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ: পার্বত‍্য শান্তিচুক্তি মেনে না চলার অভিযো...
বান্দরবানে হেডম্যান কারবারী সম্মেলন: পার্বত্য চট্টগ্রামে তিন সার্কেল হেডম্যানরা ভূমির মালিকানা ও ভূম...
বান্দরবানে ধান কেটে কৃষকের বাড়ী পৌছে দিল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: বান্দরবানে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীক প্রচারনার বণার্ঢ্য র‌্যালী ...
বান্দরবানে নাগরিক প্লাটফর্ম গঠন সভা: গ্রাউস “আস্থা প্রকল্পের জুয়াম লিয়ান আমলাই‘কে আহবায়ক, অংচমং মারম...

আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen