মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার রিক্সা পেল গরীব ও অসচ্ছল পরিবার। শুক্রবার (২৮ জুলাই) সকালে মন্ত্রী বাসভবন সংলগ্ন রাজার মাঠে গরীব ও অসচ্ছল পরিবার মাঝে রিক্সা বিতরণ করা হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার বান্দরবান পৌরসভাধীন ২০ টি পরিবারের মধ‍্যে জন প্রতি ০১ টি করে মোট ২০ টি রিক্স দেয়া হয়। ২০২২- ২০২৩ অর্থবছরের আপদকালীন পরিস্থিতি মোকাবেলা জিয়ার খাতের বরাদ্দের আওতায় আর্থিক সহায়তা দেয় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। গরীব ও অসচ্ছল পরিবার মাঝে রিক্সা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

            অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, সকল নেতৃবৃন্দ বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করে দেশ ও জাতির উন্নয়ন ও উন্নয়নশীল দেশ হতে মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষ্যে এক সাথে কাজ করতে হবে। ফোর্সের গোল্ড ২০৩০ ও ২০৪১ সালের মধ‍্যে উন্নত দেশে উন্নিত করার জন্য স্থানীয় জনসাধারণ সহায়তা প্রদানের আহবান জানান। বর্তমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অপৎরতা প্রতিহত করার জন্য উপস্থিত সকলকে আহ্বান জানান।

            অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার, আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, বান্দরবান জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, সহকারী কমিশনার (ভূমি) নার্গিস সুলতানা, সহকারি পুলিশ সুপার মোজাফফর হোসেন, জেলা পরিষদের সদস্য সিং ইয়াং ম্রো, বান্দরবান পৌরসভার মেয়র মো: শামছুল ইসলাম।

খবরটি 439 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen