মো: তুহিন হোসেন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিভিন্ন পেশার মানুষের মনে আনন্দ ও খুশির আমেজ। পদ্মা সেতুর উদ্বোধনে সারাদেশের সাথে মিল রেখে বিভিন্ন কর্মসুচি আয়োজন করা হয়। শনিবার (২৫ জুন) সকালে জেলা আওয়ামী লীগ আয়োজন করেছে আনন্দ শোভাযাত্রা। স্থানীয় রাজারমাঠ থেকে আনন্দ শোভাযাত্রাটি শহরের সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে সমাবেশে যোগ দেয়। শোভাযাত্রায় ব্যানার ও প্লাক্যার্ড হাতে নিয়ে অংশগ্রহণ করে আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

            প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন। সারাদেশে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রসার করা হয়। বান্দরবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত অনলাইন ভিডিও পর্দায় পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করে এলাকাবাসী।

            এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশসহ সরকারী বেসরকারী কর্মকর্তারা।

খবরটি 439 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen