স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে লামায় সাবরিনা তারান্নুম মেঘলা (২৭) এক নারী চিকিৎসক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শুক্রবার (১০ মার্চ) রাত ৮ টার দিকে শ্বশুর বাড়ি‌তে তিনি আত্মহত্যা করেছে। তিনি লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার। মেঘলার একটি মেয়ে শিশু রয়েছে। তি‌নি লামা সরকারি মাতামুহুরী কলেজের শিক্ষক মোস্তাফিজুর রহমানের স্ত্রী। পৌরসভা এলাকার মধুঝিরি গ্রামের মো: শওকত ওসমান ও লামা হাসপাতালের সিনিয়র নার্স শাহিনা আক্তারের মেয়ে।

            পরিবার জানায়, বাবার বাড়িতে সাবরিনা তারান্নুম মেঘলার সাথে তার বাবা শওকত আলীর পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর মেঘলা অভিমান করে বমুবিলছড়ি শ্বশুর বাড়িতে গিয়ে নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগি‌য়ে আত্মহত‌্যা করে। পরে বিষয়টি বুঝতে পেরে তাকে দ্রুত উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেঘলাকে মৃত ঘোষণা করে।

            লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, মেঘলার লাশের ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় তদন্ত করার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি 380 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen