র‌্যামবো ত্রিপুরা, থানচি প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলা থানচি উপজেলা প্রেসক্লাব এর ৪র্থতম ত্রি-বার্ষিক সম্মেলন’২০২১ প্রেসক্লাব মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ই নভেম্বর) সকাল ১০:০০ ঘটিকার সময় প্রেসক্লাব মিলনায়তন কক্ষে থানচি উপজেলা প্রেসক্লাব আয়োজনে ৪র্থতম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪থতম ত্রি-বাষিক সম্মেলনের উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ও প্রেসক্লাব সদস্যদের মধ্যে বিশেষ আলোচনায় সর্বসম্মতিক্রমে মংবোওয়াংচিং মারমা অনুপমকে সভাপতি ও র‌্যামবো ত্রিপুরাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আট সদস্য বিশিষ্ট নতুন থানচি উপজেলা প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। অন্যান্যদের মধ্যে শহিদুল ইসলামকে সহ-সভাপতি, হিমংপ্রু মারমাকে অর্থ সম্পাদক, মথি ত্রিপুরা, কাইতাং খুমি, সাথোয়াইপ্রু মারমা ও অংসাইচিং মারমাকে নির্বাহী সদস্য পদে নির্বাচিত করা হয়।

            এ সময় প্রধান অতিথি জেলা পরিষদের সদস্য, বাশৈচিং চৌধরী বলেন, এলাকার দুর্নিতি, অনিয়ম, সরকারের উন্নয়ন বার্তাসহ জনগনের কাছে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের আহ্বান জানান। তিনি আরো বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, রাষ্ট্রের আয়না। কাজেই আমি আপনাদের পাশে আছি ভবিষ্যৎতেও থাকব। নব নিযুক্ত কার্যনির্বাহী কমিটিকে স্বাগতম জানান প্রধান অতিথি।

            সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বলিপাড়া ইউনিয়নের সফল চেয়ারম্যান, নাইতিং মৌজার হেডম্যান ও থানচি-বলিবাজার বাজার চৌধুরী ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য, বাশৈচিং চৌধরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, ভোরের কাগজ জেলা প্রতিনিধি ও রির্পোটাস ইউনিটি সভাপতি মংসানু মারমা, রুমা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আজকের পত্রিকা রুমা উপজেলা প্রতিনিধি শৈহ্লাচিং মারমা, জিটিভি জেলা প্রতিনিধি মোঃ ইসহাক, একুশে টিভি জেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম টিটু, দৈনিক যায়যায়দিন জেলা প্রতিনিধি ক্যমুইঅং মারমা, দৈনিক ভোরের কাগজ রোওয়াংছড়ি উপজেলা প্রতিনিধি সাথোয়াইঅং মারমা, দৈনিক আজকের পত্রিকা রোওয়াংছড়ি উপজেলা প্রতিনিধি মংছোহ্রী মারমা, দৈনিক স্বদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি মোঃ আব্দুর রহিম, দৈনিক আমার সংবাদ রুমা উপজেলা প্রতিনিধি মংহাইথুই মারমা ও এশিয়ান টিভি রুমা উপজেলা প্রতিনিধি নিলিয়ান বমসহ সচেতন সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

খবরটি 356 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen