পুষ্পেন চৌধুরী, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ৯ টা ২২ মিনিটে মালেশিয়ার সানওয়ে মেডিকেল সেন্টারে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর বিষয়টি পারিবারিক সূত্রে নিশ্চিত করেন নিকট আতœীয় সাহাবউদ্দিন চৌধুরী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

            জিয়াউল হক চৌধুরী ভাগিনা সাহাবউদ্দিন চৌধুরী জানান, তিনি দীর্ঘদিন কিডনীসহ নানা অসুস্থতা জনিত কারনে রোগে ভুগছিলেন। সম্প্রতি তিন হঠাৎ অসুস্থ হলে তাঁকে ভারতের দিল্লী এপোলো হাসাপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে তিনি মালেশিয়ার সানওয়ে মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন ছিলেন। ইতোমধ্যে মালেশিয়া থেকে তাঁর লাশ আনার প্রক্রিয়া চলছে। লাশ দেশে আসার পর পারিবারিকভাবে জানাজা ও দাফনের সময় জানানো হবে।

            জিয়াউল হক চৌধুরী শুরুতে লোহাগাড়া সদর ইউনিয়নের ইউপি সদস্য ছিলেন। পরবর্তীতে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। সর্বশেষ তিনি লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চবিদ্যালয়ের সভাপতি ছিলেন।

খবরটি 440 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen