স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে রুমা উপজেলায় বাংলাদেশ ম্রো সোশ্যাল কাউন্সিল সম্মেলন সম্পন্ন হয়। রুমা উপজেলা শাখার সভাপতি মেনরত ম্রো, সাধারন সম্পাদক রেইংনং ম্রো নির্বাচিত। এটি ম্রো সোশ্যাল কাউন্সিল রুমা উপজেলা শাখার প্রথম সম্মেলন। এ সম্মেলন আয়োজন করে ম্রো সোশ্যাল কাউন্সিল রুমা উপজেলা শাখার আহবায়ক কমিটি। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় বম কমিউনিটি সেন্টার হলরুমে এ সম্মেলন আয়োজন করা হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন রুমা উপজেলা পরিষদের চেয়ারম্যান উহ্লাচিং মারমা। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ম্রো সোশ্যাল কাউন্সিলের বান্দরবান জেলা শাখার সভাপতি রাংলাই ম্রো।

            সম্মেলনে সভাপতিত্ব করেন ম্রো সোশ্যাল কাউন্সিল রুমা শাখার আহবায়ক ও গালেঙ্গ্যা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ম্রো।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ ম্রো সোশ্যাল কাউন্সিলের বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রো, টংকাবতী ইউনিয়নের চেয়ারম্যান মাংইয়ং ম্রো, বিশিষ্ট ব্যবসায়ী রেংরাং ম্রো, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের রুমা শাখার সভাপতি ও মেম্বার অনাচন্দ্র ত্রিপুরা। আরো উপস্থিত ছিলেন হেডম্যান, কারবারি, ইউপি মেম্বার ও ম্রো সম্প্রদায় জনপ্রতিনিধিরা।

            সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে ম্রো সম্প্রদায়ের ভোটে বাংলাদেশ ম্রো সোশ্যাল কাউন্সিলের সভাপতি নির্বাচিত হয় গালেঙ্গ্যা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ম্রো। সাধারন সম্পাদক রেইংনং ম্রো, সাংগঠনিক সম্পাদক সিংরাও ম্রো ও কোষাধ্যক্ষ রিংয়ং ম্রো নামসহ আংশিক ৩১ জন সদস্য কমিটি নাম ঘোষনা করা হয়।

খবরটি 369 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen