মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বাংলাদেশ কৃষি ব্যাংক গনমানুষের ব্যাংক এ প্রতিপাদ্যেকে সামনে রেখে বান্দরবানে কৃষকদের উন্নয়নে ১ কোটি ২৫ লক্ষ টাকার কৃষিঋণ বিতরণ করেছে কৃষি ব্যাংক বান্দরবান শাখা। বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকালে সদর উপজেলা মিলনায়তনে ব্যাংকার গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে। এ সভা আয়োজন করে বান্দরবান কৃষি ব্যাংক। সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ব্যাংকের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় মহাব্যবস্থাপক মোহাম্মদ কামরুল ইসলাম।

            অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষি ব্যাংকের বান্দরবান অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোস্তফা এহতেশাম হায়দার মজুমদার। উক্ত সভায় সম্মানীত অতিথি বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, বিশেষ অতিথি ব্যাংকের উপ মহাব্যবস্থাপক মোহাম্মিদ ইনামুল হক, আঞ্চলিক নীরিক্ষা কর্মকর্তা এনামূল কবির, ম্যানেজার বান্দরবান মো: লিয়াকত হোসেনসহ উপজেলার সরকারী প্রতিষ্ঠানসমূহের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ব্যাংকের গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

            সভায় বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভিন্ন সেবাসমূহ সম্পর্কে সকলকে অবহিত করা হয় এবং অত্র ব্যাংক হতে সেবা গ্রহণ সম্পর্কে জানানো হয়। এ  অনুষ্ঠানে ৫০ জন উদ্যোক্তার ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে সিএমএসএমই ও কৃষি খাতে সরকারের বিভিন্ন প্রনোদনা ও পুন:অর্থায়ন স্কীমের আওতায় কৃষিঋণ বিতরণ করা হয়।

খবরটি 647 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen