বিশেষ খবর ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশের মানুষ ও বিদেশি বিনিয়োগকারীদের আত্মবিশ্বাস বাড়াতে বাংলাদেশের আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ হতে হবে। মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

            তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নির্বাচন পর্যবেক্ষণের জন্য বিদেশিদের আমন্ত্রণ জানিয়েছেন, এজন্য তাকে ধন্যবাদ জানাই। এ বিষয়ে আমরা তাদেরকে সহযোগিতা করবো। সিলেট প্রসঙ্গে তিনি বলেন, সিলেটের মানুষের সঙ্গে যুক্তরাজ্যের গভীর সম্পর্ক রয়েছে। সিলেটে এই সফর হয়তো রাষ্ট্রদূত থাকাকালে আমার শেষ সফর। আগামী মাসে আমি হয়তো বাংলাদেশ ছেড়ে যাচ্ছি।

            সৌজন্য সাক্ষাৎকালে রাষ্ট্রদূত রবার্ট চ্যাটারটন ডিকসন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর চিকিৎসার খোঁজ খবর নেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন। সাক্ষাতে উভয়ের মধ্যে সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়। এ সময় দুই দেশের সম্পর্ক উন্নয়নে আলোচনা হয়।

            এ সময় উপস্থিত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মিণী সামা হক চৌধুরী, যুক্তরাজ্য দূতাবাসের সিলেটের কনস্যুলার রাহিন চৌধুরী, সিসিক মেয়রের একান্ত সহকারী সচিব সোহেল আহমদ, আইটি কনসালটেন্ট মো. সাদাত হোসেন খান, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ, মেয়রের একান্ত সহকারী মুহিবুল ইসলাম ইমন প্রমুখ।

খবরটি 350 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen