বিনোদন ডেস্ক: ব্রাজিলিয়ান মডেল হুলিয়ানা নেহেমকে সম্প্রতি নিজের বেশি ওজনের কারণে বিব্রত অবস্থায় পড়েছেন। অতিরিক্ত ওজনের কারণ দেখিয়ে বিমানে উঠতে দেওয়া হয়নি তাকে।ব্রাজিলের রাষ্ট্রদূতের সঙ্গে যোগাযোগ করেন তিনি। এরপর অন্য ফ্লাইটে করে ফেরেন। দেশে ফিরে বিমান সংস্থাটির নামে ব্রাজিলের আদালতে মামলা ঠোকেন।

            জানা যায়, গত মাসে পরিবার নিয়ে ছুটি কাটাতে লেবানন গিয়েছিলেন হুলিয়ানা। ছুটি কাটিয়ে বৈরুত থেকে দোহায় ফেরার পথে এ ঘটনা ঘটে। ১ হাজার ডলার দিয়ে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটের ইকোনমি ক্লাসের টিকিট কেটেছিলেন ৩৮ বছর বয়সী এ মডেল। বিমানে ওঠার সময় এক কর্মী তাকে থামিয়ে বলে, আপনাকে তিন হাজার ডলার ফার্স্ট ক্লাসের টিকিট কেটে ভ্রমণ করতে হবে। কেন না ফার্স্ট ক্লাসের সিট আপনার জন্য পারফেক্ট। তখন তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি।

            এছাড়া মডেল হুলিয়ানাকে জানানো হয় ফার্স্ট ক্লাসের টিকিট কাটলে ফেরত দেওয়া হবে না তার ইকোনমি ক্লাসের টিকিটের অর্থ। এতে ক্ষিপ্ত হয়ে হুলিয়ানা নেহেম। গত ২০ ডিসেম্বর সে মামলার রায় ঘোষণা করা হয়। বিচারক রেনাটা মার্টিনস জানান, এ ঘটনায় হুলিয়ানা মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এ জন্য চিকিৎসা হিসেবে থেরাপি নিতে হচ্ছে তাকে। ফলে প্রতি সপ্তাহে তার খরচ হচ্ছে ৭৮ ডলার। চিকিৎসায় এ খরচ দিতে হবে কাতার বিমান সংস্থাকে। হুলিয়ানার চিকিৎসায় সপ্তাহে ৭৮ ডলার করে মোট ৩ হাজার ৭১৮ ডলার ক্ষতিপূর দেওয়ার রায় দেন আদালত।

            মডেলিংয়ের পাশাপাশি হুলিয়ানা নেহেম একজন ইনফ্লুয়েন্সার হিসেবেও কাজ করছেন। ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় তিনি। ১ লাখ ৬৮ হাজার মানুষ ফলো করছেন তাকে।

খবরটি 496 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen