বিনোদন ডেস্ক: বলিউড টিনসেলে জোর গুঞ্জন সুপারস্টার সালমান খান ‘বিগ বস’ নতুন সিজনে ১০০০ কোটি রুপির রেকর্ড পারিশ্রমিক নেবেন। ব্যাপারটা নিজেই খোলাসা করলেন ‘ভাইজান’। জানালেন তিনি ঠিক কত নিচ্ছেন নতুন শোয়ের জন্য। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) প্রেস কনফারেন্সের মাধ্যমে নতুন সিজনের প্রথম প্রতিযোগীকে পরিচয় করিয়ে দেন সালমান। তার ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার সহ-অভিনেতা আবদু রজিক এবারের সিজনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। সেখানে শোয়ে নিজের পারিশ্রমিক নিয়ে মুখ খোলেন এই সুপারস্টার। বলেন,‘আমি আমার ১০০০ কোটি রুপির পারিশ্রমিক ফেরত দেব।

            পারিশ্রমিক নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি যদি এই পরিমাণ পারিশ্রমিক পাই তবে আর বাকি জীবন কাজ করব না। এমন একদিন আসবে যখন আমি এই পরিমাণ পারিশ্রমিক পাব। যদি পাই, সেখানে অনেক খরচাপাতি থাকবে… আইনজীবির ফি এবং অন্যান্য খরচ।

সালমান বলেন, আমার পারিশ্রমিক এত বিশাল না। এর এক চতুর্থাংশও না। রসিকতার ছলে বলেন, সংবাদে যে পরিমাণ টাকার কথা উল্লেখ করা হয়েছে এটা যখন কর কর্মকর্তাদের নজরে আসবে এবং তারা যখন তদন্তে নামবে তখন আসল সত্য বেরিয়ে আসবে।

            ১ অক্টোবর ‘বিগ বস’ সিজন ১৬ প্রিমিয়ার হবে। সেদিন অন্যান্য প্রতিযোগীদের পরিচয় করিয়ে দেওয়া হবে। তাদেরকে বিগ বসের ঘরে থাকতে হবে ১০০ দিন। ‘বিস বস: সিজন ১৬’তে দেখা যেতে পারে টিনা দত্ত, শ্রীজিতা দে, গৌতম বিগ, শানিল ভানট, শম্বুল তৌকির, নিম্রিত কৌর, মান্য সিং, সুন্দরা শর্মা ও গোরি নাগোরিকে। যদি এখনো অফিসিয়ালি প্রতিযোগীদের নাম ঘোষণা হয়নি।

খবরটি 208 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen