বিনোদন ডেস্ক: অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৯’। শুক্রবার রাত ৮টায় দেশের দশ জন নারীকে তাদের অসামান্য অবদানের জন্য ‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৯’ এ ভূষিত করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সেই সঙ্গে উপস্থিত থাকবেন দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন।

এ বছর যারা ‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৯’ পেতে যাচ্ছেন তারা হলেন, প্রতিভা সাংমা, শ্রীমতি সাহা, হাজেরা বেগম, ফাল্গুনী সাহা, ফরিদা জামান, সুমনা শারমিন, ইশরাত খান মজলিশ, ইতি খাতুন, নাসিমা আক্তার নিশা ও এফ মাইনর।

বিগত প্রায় তিন দশক ধরে পাক্ষিক অনন্যা সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত নারীদের স্বীকৃতি দিয়ে আসছে। এর মাধ্যমে নারীর অগ্রযাত্রার গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে প্রতিষ্ঠানটি। কৃষি, শিল্প, বাণিজ্য, অর্থনীতি, অভিনয়, সঙ্গীত, খেলাধুলা, শিক্ষা, চিকিৎসা, মুক্তিযুদ্ধ, সমাজ কল্যাণ তথা আইন, মানবাধিকার, ব্যবসায় উদ্যোগ, রাজনীতি, সাংবাদিকতা প্রভৃতি অঙ্গনে যে সব নারী উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন তাদের কর্ম সাধনার স্বীকৃতি স্বরূপ এই শীর্ষদশ সম্মাননা।

খবরটি 193 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen