রেমবো ত্রিপুরা, থানচি প্রতিনিধি: বান্দরবানে থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি করে কেএনএফ সদস্যরা পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (০৩ এপ্রিল) দুপুর ১২:৩০ টা সময় অতর্কিত ভাবে কেএনএফ সদস্যরা সোনালী ও কৃষি ব্যাংকের হামলা চালিয়ে লুটপাট করে নিয়ে যায়। সোনালী ও কৃষি ব্যাংক মিলিয়ে অনুমানিক ১৭ লক্ষ ৪৫ হাজার টাকা লুটপাট করে।

            এ ঘটনা নিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মানুন বলেন, সোনালী ও কৃষি ব্যাংক মিলিয়ে অনুমানিক ১৭ লক্ষ ৪৫ হাজার টাকা কেএনএফ সদস্যরা লুটপাট করে নিয়ে গেছে। এ ঘটনায় এখনো বিস্তারিত কিছুই জানা যায়নি।

            স্থানীয় সূত্রে জানা যায়, কেএনএফ সদস্যরা ৩ টি বিসেভেন্টি গাড়ি নিয়ে থানচি বাজার প্বার্শবর্তী এলাকায় অবস্থিত সোনালী ও কৃষি ব্যাংকের এসে অর্তকিত হামলা চালিয়ে ব্যাংকের চলমান লেনদেনের টাকা ও গ্রাহকদের কাছে থাকা নগদ অর্থ ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

            থানচি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুপুরে অতর্কিত ভাবে কেএনএফ সদস্যরা সোনালী ও কৃষি ব্যাংকের হামলা চালিয়ে সবকিছু বুঝে উঠার আগে পালিয়ে যায়। এ ঘটনায় তদন্ত চলছে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

            গত রাতে রুমা সোনালী ব্যাংক ডাকাতি করে সশস্ত্র সন্ত্রাসীরা। এ সময় লুট করে ১ কোটি ৫৯ লক্ষ টাকা। এ ঘটনায় ছিনিয়ে নিয়ে যায় আনসার সদস্যদের ১৪টি অস্ত্র। অপহরণ করে ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে।

খবরটি 342 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen