পুষ্পেন চৌধুরী, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয় মাঠে চট্টগ্রাম-১৫ আসনের স্বতন্ত্র প্রার্থী এমএম মোতালেব সিআইপি বলেন, আমি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছি এলাকার মানুষকে অত্যাচার নির্যাতন ও গায়েবী মামলা থেকে বাঁচাতে। স্থানীয় আওয়ামী লীগ সাংসদ ও নৌকার প্রার্থী নদভী ও তাঁর পরিবারের সদস্যরা যেভাবে সাধারন মানুষকে হয়রানি করেছে আজকের সমাবেশ তারই বহিপ্রকাশ। এবারের খেলা হবে জুলুম ও জালিমের বিরুদ্ধে। বৃহষ্পতিবার (৪ জানুয়ারী) বিকেল ৩টায় সাতকানিয়া-লোহাগাড়ার স্বতন্ত্র প্রার্থী এমএম মোতালেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সর্বশেষ নির্বাচনী সভাটি অনুষ্ঠিত হয়েছে। এ সময় পদুয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে হাজার হাজার মানুষের উপস্থিতি ছিলো। তিল ধারনের ঠাই ছিলো না মাঠে। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সালাউদ্দিন হিরু।

            লোহাগাড়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে দক্ষিণ জেলা আওয়ামী লীগ, লোহাগাড় উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

            লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান বলেন, এ বিশাল গন সমাবেশের মাধ্যমে আজকে নদভীর রাজনৈতিক মৃত্যু হয়েছে।

            উপজেলা আ.লীগ নেতা কাশেম মিয়া বলেন, নদভী কোটি কোটি টাকা নিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন। যাদের কোন নূন্যতম জন সমর্থন নেই।

            সাতকানিয়া উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বলেন, সাতকানিয়া লোহাগাড়ার মানুষ আজ পরিবর্তন চায়।

            কেন্দ্রীয় মহিলা আ.লীগ নেতা সাজেদা সুরাত বলেন, যেভাবে নদভী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে বাধা প্রদান করেছেন এবং মানুষকে মামলা দিয়ে হয়রানি করেছেন তার বিরুদ্ধে মানুষ আজ সোচ্চার হয়েছেন।

            দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীমা হারুন লুবনা বলেন, স্বতন্ত্র প্রার্থী এমএম মোতালেবকে নির্বাচনের মাধ্যমে সাতকানিয়া-লোহাগাড়া থেকে সকল রাজাকার যেন ধুয়ে মুছে যাক। এ ধরনের লোকের দ্বারা নৌকা ডুবে গেছে।

            এমএ মোতালেবের প্রধান নির্বাচন সমন্বয়ক ডা. আ ম ম মিনহাজ উদ্দিন বলেন, হুজুরের কেরামতি শেষ। নদভী, তাঁর স্ত্রী রিজিয়া রেজাসহ বিভিন্ন আত্নীয় স্বজন এলাকায় চাঁদাবাজি, অপরের সম্পদ লুট, অবৈধ বালু ব্যবসা থেকে তোলাবাজি করতেন। প্রত্যেকটা সেক্টর থেকে চাঁদাবাজির টাকা তার ঘরে চলে যেতো।

            এ গন সমাবেশে উপস্থিত ছিলেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় বড়ুয়া, পদুয়া ইউনিয় পরিষদ চেয়ারম্যান মো. হারুন, আধুনগর চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, আ.লীগ নেতা অ্যাডভোকেট প্রদীপ চৌধুরী, সহিদুল ইসলাম, মামুনর রশিদ, আনোয়ার কামাল, জহির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদুয়ানুল হক সুজন, যুবলীগ নেতা মো. হান্নান ও ফজলে এলাহী আরজু, ছাত্রলীগ আরশাদুল রহমান রিয়াদ প্রমুখ।

 

খবরটি 511 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen