স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে জীবন বীমা এজেন্ট প্রশিক্ষণ আয়োজন করা হয়। অর্থ মন্ত্রণালয়ের আওতাধীন একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন ও বাংলাদেশ ইনসুরেন্স একাডেমি যৌথভাবে ৪ দিনের জীবন বীমা এজেন্ট প্রশিক্ষণ ব্যবস্থা করে। রবিবার (১৮ জুন) সকাল ১০ টায় জনশক্তি কর্মসংস্থান ব্যুারো প্রশিক্ষণকেন্দ্র মেঘলা টিটিসি প্রশিক্ষণ হলে জীবন বীমা এজেন্ট প্রশিক্ষণ আয়োজন করা হয়েছে। এ এজেন্ট প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশন ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব মো: মিজানুল হক চৌধুরী।

            এজেন্ট প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইনসুরেন্স একাডেমি ও জীবন বীমা কর্পোরেশন পরিচালক এসএম ইব্রাহিম হোসেন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার ও উপ সচিব নুসরাত সুলতানা ও জীবন বীমা কর্পোরেশন বান্দরবান শাখা ইনচার্জ মো: আনিচ উদ্দিন সিকদার।

            জীবন বীমা এজেন্ট প্রশিক্ষণ ১৮ জুন থেকে ২১ জুন পযর্ন্ত ৪ দিন ব্যাপী চলবে। দেশব্যাপী বীমা সেবা প্রদানের লক্ষ্যে জীবন বীমা কর্পোরেশন ও বাংলাদেশ ইনসুরেন্স একাডেমি যৌথ আয়োজনে এ প্রশিক্ষণে ৫০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহন করে। সারাদেশে নাগরিকদের জীবন বীমা সেবা দিতে কাজ করে যাচ্ছে জীবন বীমা কর্পোরেশন।

খবরটি 460 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen