বিনোদন ডেস্ক: আগামী ঈদুল ফিতরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে নাটক ‘গার্লফ্রেন্ড আবশ্যক’। মো: খাদেমুল ইসলাম ক্যাপ্টেনের রচনা ও পরিচালনায় সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটি শুটিং শেষ হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান খান হানিফ, রেজমিন সেতু, শিখা মৌ, ফারগানা মিল্টন, টুম্পা, মেধা, জেমস, রাসেদুল, উসমান অভিসহ আরও অনেকে।এবারের রোজার ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

            গার্লফ্রেন্ড আবশ্যক: মা বাবার একমাত্র সন্তান আরিয়ান খান, তার জীবনের সমসাময়িক গল্প নিয়ে নির্মিত হয় নাটকটি। নাটকের গল্পে দেখা যাবে, শিখা মৌ তার একমাত্র সন্তান আরিয়ান খান হানিফকে চঞ্চল ও চটপটে বানানোর জন্য তার ছোট ভাই ফারগানা মিল্টনকে দায়িত্ব দেন। ফারগানা মিল্টন (রকি মামা) তার বোকা ভাগিনা আরিয়ানকে চালাক ও চটপটে বানাতে শিক্ষকের ভূমিকা পালন করেন। বোকা ছেলের বোকা বোকা কাণ্ডে হাসি ও মজায় রূপান্তরিত হয় পুরো নাটকটি।

            ‘গার্লফ্রেন্ড আবশ্যক’ নাটকের একটি দৃশ্যে: নির্মাতা ক্যাপ্টেন বলেন, পেশায় আমি একজন সংগীতশিল্পী হয়ে গানের পাশাপাশি গল্প লিখতে পছন্দ করি। সে উৎসাহ থেকে প্রথমবারের মতো নির্দেশনায় আসা। ইউনিটের সবার নিখুঁত পরিশ্রমে সফলভাবে শুটিং সম্পন্ন করতে পেরেছি। আশা করছি, সকলের কাছে ভীষণ ভালো লাগবে নাটকটি।

খবরটি 501 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen