স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে গণশুনানি আয়োজন করে জেলা প্রশাসন। বুধবার (২৪ আগষ্ট) দুপুর ১২ টায় জেলা প্রশাসন সভাকক্ষে গণশুনানি আয়োজন করা হয়েছে। এ গণশুনানি আয়োজনে সহযোগিতা করে বান্দরবান ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম। গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

            জনসাধারণের সমস্যা ও অভিযোগ শুনে ও আমলে নিয়ে প্রতিকার ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসন গণশুনানি আয়োজন করে। এ সময় উপস্থিত জনসাধারণ বিভিন্ন সমস্যা অভিযোগ আকারে তুলে ধরেন। এসব সমস্যা থেকে প্রতিকারের জন্য প্রশাসনিক সহায়তা প্রয়োজন রয়েছে এধরনের মতামত দেন অংশগ্রহনকারী জনসাধারণ। জেলা প্রশাসনের অধীনে বিভিন্ন বিভাগের কর্মকর্তারা সমস্যা ও অভিযোগ আমলে নিয়ে প্রতিকারের ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দেন।

            এ গণশুনানি সভায় সভাপতিত্ব করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম সভাপতি অংচমং মারমা। সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এডিসি জেনারেল ও সহকারী পুলিশ সুপার। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রদান ও বান্দরবান ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম সদস্যবৃন্দ। গণশুনানি সভা সঞ্চালনা করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম সাধারণ সম্পাদক লাল জারলম বম।

খবরটি 432 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen