জাতীয় ডেস্ক: সারা বাংলাদেশের সব অরক্ষিত বধ্যভূমি সংরক্ষণ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, প্রতিটি উপজেলায় মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করবে শেখ হাসিনার সরকার। সোমবার পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন এবং মুক্তিযোদ্ধা ও সূধীজনের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন মন্ত্রী। বেলা ১১ টায় ভান্ডারিয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা হয়।

            এ সময় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বলেন, সফল রাস্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। দেশে আজ বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ, মাদ্রাসা ও স্বাস্থ্যসেবাসহ সব বিষয়ে বিশ্বের উন্নয়নের রোল মডেলে পৌছেছে। শুধু শেখ হাসিনার সরকারই পেরেছে ১ জানুয়ারির দশম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পাঠ্য পুস্তাক সবার হাতে তুলে দিতে। এত অল্প সময়ে পৃথিবীতে আর কোনো দেশ এভাবে এগোতে পারেনি।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু, জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ ও ভান্ডারিয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

খবরটি 415 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen