স্টাফ রিপোর্টার বান্দরবান: বান্দরবান সদরে মধ্যেম পাড়া এলাকায় নতুন সাজে মন্দিরা বার্মিজ মার্কেট। এখানে অনেক রকম ব্যবসা নিয়ে ব্যস্ততার সময় পার করছে ব্যবসায়ীরা। মন্দিরা বার্মিজ মার্কেটে সুনামধন্য ও নির্ভরযোগ্য একটি ব্যবসা প্রতিষ্ঠান রং রাং কালেকশন। সোমবার (১ জুন) বিকাল ৪ টায় মন্দিরা বার্মিজ মার্কেটে শুভ উদ্বোধন করা হয়েছে রং রাং কালেকশন। স্থানীয়, দেশি ও বিদেশী ক্রেতাদের মূল আকর্শন মন্দিরা বার্মিজ মার্কেটের রং রাং কালেকশন। দেশীয় ও বার্মিজ নানান ধরনের বাহারি পণ্য সমারোহে ক্রেতাদের মুদ্ধতায় ও আকর্শনে পরিচিতি অনর্জ করছে রং রাং কালেকশন। বাড়ছে ক্রেতাদের সমাগম। প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে ক্রয় ও বিক্রয়। বান্দরবান উম্যান চেম্বার অফ কমার্স সহ সভাপতি ও এ ব্যবসা প্রতিষ্ঠানের মালিকানার স্বত্তাধিকারী উর্মী চৌধুরী।

            মন্দিরা বার্মিজ মার্কেটে ব্যবসা প্রতিষ্ঠান রং রাং কালেকশন শুভ উদ্বোধন করেন বান্দরবান উম্যান চেম্বার অফ কমার্স সভাপতি লালছানি লুসাই। এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়সাপ্রু মারমা, উম্যান চেম্বার অফ কমার্স সহ সভাপতি শিরিন আক্তার ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন চৌধুরী।

            রং রাং কালেকশন স্বত্তাধিকারী উর্মী চৌধুরী জানান, ক্রেতাদের চাহিদা, পছন্দের, দেশি ও বিদেশি বিভিন্ন বাহারি পণ্য দিয়ে সাজানো হয়েছে রং রাং কালেকশন। ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষেত্রে যে কোন ব্যবসায় কোয়ানটিটি ও কোয়ালিটি এ দুটিয় নিশ্চিত করতে হবে। একটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতাদের কাছে সুনামধন্য ও নির্ভরযোগ্যতা অর্জন হলে ভাল ব্যবসা করা যায়। একটি ব্যবসা প্রতিষ্ঠানের ভাল ব্যবসার লক্ষ্যে মনে রাখতে হবে ভাল পণ্য, ভাল মূল্য ও ভাল ক্রেতা সমন্বয়ে ব্যবসা ও বাণিজ্য। স্থানীয়, দেশি ও বিদেশী ক্রেতাদের চাহিদা, পছন্দ, আকর্শনীয় এবং নির্ভরযোগ্য বিষয়টি প্রধান্য দিয়ে বিভিন্ন পণ্য সংগ্রহ করে সাজানো হয়েছে রং রাং কালেকশন।

খবরটি 356 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen