বিনোদন ডেস্ক: প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমণি। বুধবার সকালে খবরটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন করেছেন অভিনেত্রী নিজে। তিনি বলেন, ফেলুবকশি’ নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসে শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি।

            ‘ফেলুবকশি’ সিনেমার গল্প নিয়ে এখন কিছু বলতে চাইছেন না পরীমণি। তবে এ অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে তার চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরী জানান তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সোহম। গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সে পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখন সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

            পরীমণি বলেন, কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকে আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে পরে কাজের দারুণ জার্নি হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গত বছর সেখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকে আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়। অভিনেত্রী আরো জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপন চিত্রের শুটিং করবেন তিনি।

খবরটি 376 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen