মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের রুমায় কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ’ সদস্যদের সাথে সেনাবাহিনীর গুলি বিনিময় ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় বয়রাম বম (২৫)‌ কেএনএফ সদস্যকে আটক করে সেনাবাহিনী। আহত কেএনএফ সদস্যে বয়রাম বম ব্যাথেল পাড়া বাসিন্দা। উদ্ধার করা হয়েছে দেশীয় তৈরি অস্ত্র। সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে রুমা উপজেলার জাইঅং পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এদিকে কেএনএফ সাথে শান্তি প্রতিষ্ঠা কমিটির শান্তি আলোচনা চলার সময়ে এ ঘটনা ঘটলো। অপরদিকে কেএনএফ তাদের ফেসবুক পেইজে এ ঘটনার জন্য সেনাবাহিনীকে দায়ী করেছে এবং আহত ব্যক্তি তাদের কোন সদস্য নয় বলে তারা জানিয়েছে।

            পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কেএনএফ ৬ থেকে ৭ জনের একটি সশস্ত্র দল জাইঅং পাড়া এলাকায় চাঁদাবাজির জন্য যায়। সে সময় সেখানে সেনাবাহিনীর রুমা জোনের একটি টহল দল সেখানে উপস্থিত হলে উভয়পক্ষে গুলি বিনিময় হয়। এ সময় সেনাবাহিনীর গুলিতে আহত হন কেএনএফ সদস্য। পরে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনার পর এলাকায় জনগণ মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

            জেলা অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো: রায়হান কাজেমী জানান, আহত ব্যক্তির পায়ে ও পেটে গুলি লাগে। সে এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে এলাকায়।

খবরটি 422 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen