বিনোদন ডেস্ক: ভারতের আন্ডারগ্রাউন্ড মাফিয়া সম্রাট দাউদ ইব্রাহিম দ্বিতীয় বিয়ে করেছেন। এমনটি জানিয়েছেন তার ভাগ্নে আলীশাহ পার্কার। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, সন্ত্রাস বিরোধী সংস্থা ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ) জিজ্ঞাসাবাদে আলীশাহ পার্কার দাউদ ইব্রাহিম সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়েছেন।

            আলীশাহ সংস্থাটিকে জানিয়েছেন, মাফিয়া ডন দাউদ ইব্রাহিম প্রথম স্ত্রী মেজাবিনের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থায় দাউদ দ্বিতীয় স্ত্রী পাকিস্তানি পাঠান সম্প্রদায়ের এক নারীকে বিয়ে করেছেন। তিনি আরও জানিয়েছেন, দাউদের প্রথম স্ত্রী হোয়াটসঅ্যাপ ব্যবহার করে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি আরও জানিয়েছেন, দাউদ ইব্রাহিমের চার ভাই ও চার বোন রয়েছে। তিনি সম্প্রতি দ্বিতীয়বার বিয়ে করেছেন। যদিও দাউদ সবাইকে বলে বেড়ান তিনি প্রথম স্ত্রীকে তালাক দিয়েছেন। কিন্তু এটি সত্যি নয়। এছাড়া তিনি পাকিস্তানে তার অবস্থান পরিবর্তন করেছেন। বর্তমানে তিনি করাচির আব্দুল্লাহ গাজী বাবা দরগার কাছে রহিম ফাকি নামক একটি সামরিক এলাকায় বসবাস করছেন।

            এদিকে দাউদ ইব্রাহিমসহ আরও কয়েকজনের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগে মামলা দায়ের করেছে এনআইএ। এ মামলায় বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে সংস্থাটি। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন তার ভাগ্নে আলীশাহ। সূত্র: এনডিটিভি

খবরটি 507 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen