খেলা ডেস্ক: আগামী জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে লিওনেল মেসির। আর্জেন্টাইন তারকা চুক্তি বাড়ানো নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেননি। শেষ পর্যন্ত যদি চুক্তি নাই বাড়ে, তাহলে বার্সার হয়ে শেষ ম্যাচ খেলা হয়ে গেছে তার। মূলত মৌসুমের শেষ ম্যাচে তাকে বিশ্রাম দেওয়াতে দুইয়ে-দুইয়ে চার মেলাচ্ছেন ফুটবল ভক্তরা। লা লিগায় শনিবার মৌসুমের শেষ ম্যাচে বার্সা মুখোমুখি হবে এইবারের। যারা এর মধ্যে অবনমিত হয়ে গেছে। যেহেতু কাতালানরা শিরোপা দৌড় থেকে ছিটকে গেছে, আর সামনে কোপা আমেরিকায় খেলবে আর্জেন্টিনা। তাই দেশের মাঠে নামার আগে মেসিকে বিশ্রাম দেওয়ার অনুমতি দিয়েছে বার্সা।

            এই অবস্থায় বার্সায় মেসির ভবিষ্যৎ নিয়ে সংশয় থাকছে ঠিকই কিন্তু ইএসপিএন বলছে, তাকে দুই বছরের চুক্তির প্রস্তাব দেওয়ার পরিকল্পনা করছে ক্লাব কর্তৃপক্ষ। সেখানে আরও এক বছর চুক্তি বাড়ানোরও সুযোগ থাকবে। পাশাপাশি মেজর লিগ সকারে ক্যারিয়ার শেষ করতে দেওয়া এবং পরে শৈশবের ক্লাবটিতে তাকে অন্য ভূমিকায় রেখে দেওয়ার কথাও ভাবছে বার্সেলোনা।

            তবে গত বছর থেকে একটা গুঞ্জন রয়েছে যে, বার্সা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দেয়ার সম্ভাবনা আছে মেসির। সেখানে রয়েছেন তার সাবেক কোচ পেপ গার্দিওলা।

খবরটি 135 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen